জানো -- দুটো সুর এসে যখন মিলে যায় একে অন্যের সঙ্গে , তখন যে সুরতরঙ্গের ঢেউ জন্ম নেয়, জানো -- দুটো সুর এসে যখন মিলে যায় একে অন্যের সঙ্গে , তখন যে সুরতরঙ্গের ঢেউ জ...
মেঠো পথে খালি পায়ে একলা দুপুর মেঠো পথে খালি পায়ে একলা দুপুর
অব্যক্ত ইচ্ছা অব্যক্ত ইচ্ছা
রূপ- যৌবন কালচক্রে যায় ঢলে মনটাই হোলো চিরসবুজ রূপ- যৌবন কালচক্রে যায় ঢলে মনটাই হোলো চিরসবুজ
খনির ঘেমো, এবোর-খেবোর রাঙামাটির পথে; সন্ধ্যে নামে অট্টালিকার 'গ্রান্ড ক্যানিয়ন' হতে খনির ঘেমো, এবোর-খেবোর রাঙামাটির পথে; সন্ধ্যে নামে অট্টালিকার 'গ্রান্ড ক্যানি...